মোঃ ইমরান হোসেন, শ্রীমঙ্গল: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ছাত্রলীগ কমিটির সদ্য বিলুপ্ত ঘোষনার পর ছাত্রলীগের কার্যক্রম অনেকটা ঝিমিয়ে পড়েছে বলে মনে করেন স্থানীয় নেতাকর্মীরা। শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ, কলেজ ছাত্রলীগ কর্মীরা চাচ্ছেন নেতৃত্ব দেয়ার মত সৎ, সাহসি, মেধাবী, পরিশ্রমি যোগ্য ছাত্রনেত।

সাম্প্রতিক কালে বেশ কয়েকজন ছাত্রলীগ নেতার নাম উঠে এসেছে স্যোসাল মিডিয়াতে তাদের মধ্যে শ্রীমঙ্গল সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি পদ প্রার্থী মোঃ সাজ্জাত মিয়ার নাম শীর্ষে রয়েছে বলে মনে করছেন স্থানীরা কলেজ পড়ুয়া ছাত্র ছাত্রী সহ ছাত্রলীগ নেতারা।

শ্রীমঙ্গল উপজেলার সকলের পরিচিত মুখ, রাজপথের পরীক্ষিত একজন পরিশ্রমী, বিনয়ী, নিরহংকারী, পরোপকারী ব্যাক্তিত্ব,ভালো মনের মানুষ,মেধাবী ছাত্রলীগের একজন কর্মী ছিলেন সাজ্জাত যাকে আগামীর কমিটিতে বাংলাদেশ ছাত্রলীগ শ্রীমঙ্গল কলেজ শাখার সভাপতি হিসেবে দেখতে চান কলেজ ছাত্রলীগ নেতা কর্মীরা।

স্থানীয় কলেজ সূত্রে জানা যায় সাজ্জাত শ্রীমঙ্গল সরকারি কলেজের অধ্যায়নরত একজন কলেজ পড়ুয়া ছাত্র যার মাধ্যে নেই কোন ধরনের হিংসা নিন্দা। নাম না প্রকাশের শর্তে কয়েকজন শিক্ষকের সাথে কথা বলে জানা যায় সে কলেজের প্রত্যকটি প্রোগামে উপস্থিত থেকে কলেজ কর্তৃপক্ষ কে সহযোগিতা করে যাচ্ছে।

আমরা ও চাই এমন ছাত্র নেতা যারা কলেজ ও সমাজের জন্য কিছু করতে চায়।গত ২০১৭সালের মার্চে গঠিত হয়েছিলো শ্রীমঙ্গলের এই তিনটি কমিটি যাহার মেয়াদ কাল ছিলো ১ বছর কিন্তু মহামারি সহ নানান জটিলতার কারনে অতিবাহিত হয়ে যায় আরো ৪টি বছর।

অবশেষে জরুরী সিদ্ধান্ত মোতাবেক ১০/০৫/২০২২ইং তারিখে শ্রীমঙ্গলের এই তিনটি কমিটি বিলুপ্ত ঘোষনার করেন মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি আমীরুল হোসেন চৌধুরী(আমীন) ও সাধারণ সম্পাদক মাহবুল আলম।জেলা ছাত্রলীগের প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়েছে উপজেলা পৌর ও কলেজ শাখায় যারা সভাপতি/ সাধারণ সম্পাদক পদে পদ প্রত্যাশীদের সিভি আগামী ১৯/০৫/২০২২ ইং তারিখে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি/সাধারন সম্পাদকের বরাবর জমা দেওয়ার জন্য আহবান জানান।